বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
সাম্প্রতিক শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত:প্রবাসীর উদ্যোগে শান্তির আশ্রয় পেল একাধিক পরিবার এই অশান্তি আর ভাল্লাগে না, ক্ষোভ ঝাড়লেন মাহি আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে যে প্রত্যাশার কথা জানালেন শান্ত ঢাকাসহ ৪ বিভাগে বজ্রবৃষ্টি হতে পারে ইরানে সম্ভাব্য হামলার প্রস্তুতি চূড়ান্ত করল ইসরায়েলি বিমান বাহিনী ইসরায়েলকে সহায়তা করায় জর্ডানে বিক্ষোভ ভরদুপুরে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে-গলা কেটে হত্যা আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন শান্তিগঞ্জের ছেলে নয়ন শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন আজ পহেলা বৈশাখ,নতুন বছর বরণের দিন,বাঙালির উৎসবের দিন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জের ছাতকে ভুমির মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১৫ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৯ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

বুধবার (২ সেপ্টেম্বর) সকালে উত্তর খুরমা ইউনিয়নের আমেরতল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফসলী জমির মালিকানা নিয়ে গ্রামের বাবুল মিয়া ও তার চাচাতো ভাই মৃত কনর আলীর পুত্র কাপ্তান মিয়া পক্ষদ্বয়ের মধ্যে গত কয়েক মাস ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বিকেলে আমেরতল গ্রামের মাঠে জমিতে আমন ধানের বীজতলায় কাজ করতে যায় কাপ্তান মিয়া পক্ষের লিটন মিয়া।

এসময় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা লিটন মিয়ার উপর হামলা চালিয়ে তাকে আহত করে। এ নিয়ে বিকেলে আমেরতল বাজারে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে আবারো উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু’দিনের সংঘর্ষে উভয় পক্ষের অনন্ত ১৫ ব্যক্তি আহত হয়।

গুরুতর আহত লিটন মিয়া (৪২), কালা মিয়া(৫৯), জুবের আহমদ(২৮), রেদওয়ান আহমদ(১৭), হানিফ আলী(৬০), রহিম আলী(৫৫), হেলাল আহমদ(২৫), আক্তার হোসেন(৩২), আব্দুস সহিদ(৩৫),কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নূর উদ্দিন(৪২), বদরুল মিয়া(৩১), বাবুল মিয়া, আতাউল গনি(৫২)সহ আহতদের ছাতক ও কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com