মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘আইপিএলে এবার দর্শকের রেকর্ড হবে’

‘আইপিএলে এবার দর্শকের রেকর্ড হবে’

স্পোর্টস ডেস্কঃ  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর বিশ্বাস এবারের আইপিএল দর্শকরাই রেকর্ড গড়বেন।

ভারতীয় সাবেক এই অধিনায়ক বলেছেন, দর্শক এবার খেলা দেখবে টিভিতে। সত্যি বলতে কী, ব্রডকাস্টাররা এবার সর্বোচ্চ টিভি রেটিংয়ের আশা করছেন। তাদের বিশ্বাস, দর্শকরা যখন মাঠে যেতে পারছেন না, তখন টিভিতে আরও বেশি করে চোখ রাখবেন। সবকিছুরই তাই ইতিবাচক দিক আছে।

মহামারী করোনাভাইরাসের মধ্যে আইপিএল আয়োজন নিয়ে সৌরভ বলেছেন, এটি আসলে স্বাভাবিক জীবন ফিরিয়ে আনার একটি চেষ্টা। ভ্যাকসিন আসার আগ পর্যন্ত আরও অন্তত পাঁচ-ছয় মাস এ অবস্থা চলবে এবং আমি নিশ্চিত, এরপর সবকিছু এমনিতেই স্বাভাবিক হয়ে যাবে।

ভারতের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অনলাইন বক্তৃতায় সৌরভ বলেছেন, করোনা একটি স্রেফ ভাইরাস, যা এর মধ্যেই দুর্বল হতে শুরু করেছে এবং এটি আমরা কাটিয়ে উঠব আশা করছি। খুব সহজেই আমরা এবারের আইপিএল এড়িয়ে যেতে পারতাম। কিন্তু দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় স্বাভাবিক জীবনে ফেরা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল, তাই আইপিএল আয়োজন।

ভারতে তুলনামূলক করোনাভাইরাস বেশি সংক্রমিত হওয়ায় এবারের আইপিএল হবে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর আইপিএলের ১৩তম আসর শুরু হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com