বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে প্রথম করোনায় দুইজনের মৃত্যু, দাফন সম্পন্ন

জগন্নাথপুরে প্রথম করোনায় দুইজনের মৃত্যু, দাফন সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধিঃ  প্রথমবারের মতো করোনাভাইরাসে সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই ব্যক্তি মারা গেছেন।
শনিবার (২৯ আগস্ট) স্বাস্হ্যবিধি মেনে তাঁদের নিজ নিজ গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে।
জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মামনপুর গ্রামের বাসিন্দা জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নের জহিরপুর উপ স্বাস্হ্য কেন্দ্রের ফার্মাসিষ্ট ফারুক হোসেন (৬০) সস্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালে ভর্তি হন। গতকাল শুক্রবার রাত ১১ টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেশ দিন ধরে হার্ট ও কিডনী রোগে  ভুগছিলেন বলে তাঁর স্বজনরা জানিয়েছেন।
আজ বেলা আড়াই টার দিকে তাকে গ্রামের বাড়িতে স্বাস্হ্যবিধি মেনে দাফন করা হয়।
অপর দিকে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শাহারপাড়া নারায়নপুর গ্রামের বাসিন্দা মুকিত মিয়া কামালী (৫৭)  শনিবার সকাল ৬ টার দিকে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  বিকেল সাড়ে তিন টায় নিজ এলাকায় জানাজা নামাজ শেষে স্বাস্হ্যকর্মীরা স্বাস্হ্যবিধি অনুয়ায়ী তাঁর দাফন সম্পন্ন করেছেন। স্থানীয় সুত্র জানায়, কিছুদিন পূর্বে মুকিত মিয়া কামালী বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে মেরুদন্ডে আঘাতপ্রাপ্ত হয়ে সিলেটের একটি বেসরকারী হাসপাতাল ভর্তি হন। সেখানে তাঁর অপারেশন সম্পন্ন হয়। পরে তার দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বলেন, সিলেটে মারা যাওয়া দুইজনের শরীরে করোনা পজেটিভ রিপোর্ট আসে। আমাদের স্বাস্হ্যকর্মীরা স্বাস্হ্য বিধির নীতিমালা অনুয়ায়ী তাদের কে নিজ নিজ এলাকায় দাফনের কাজ সম্পন্ন করেছেন। তিনি জানান, মৃত দুজন জগন্নাথপুরের বাসিন্দা হলেও সিলেটের তাদের করোনা শনাক্ত এবং সেখানে মারা যাওয়া সিলেটে তাদের মৃত্যু কাউন্ড করা হয়েছে।
প্রসঙ্গত, সম্প্রতি জগন্নাথপুরর সৈয়দপুর এলাকার এক যুবক সিলেটে করোনায় মারা যান। তিনি অনেক বছর থেকে সিলেট নগরীতে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com