বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ টি সিলিং ফ্যান দিলেন যুবলীগ নেতা রুবেল

দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ টি সিলিং ফ্যান দিলেন যুবলীগ নেতা রুবেল

স্টাফ রিপোর্টার:: 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ট সভাপতি আবু খালেদ চৌধুরী রুবেলের পরিবারের পক্ষ থেকে দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ টি সিলিং ফ্যান উপহার দেওয়া হয়েছে।

শনিবার দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হওয়া এবং বিদ্যালয়কে একটি অাধুনিক মানসম্মত যুগোপযোগী মডেল বিদ্যালয় হিসেবে গড়ে তুলার লক্ষে উক্ত ফ্যানগুলো উপহার হিসেবে অএ বিদ্যালয়ের এর প্রধান শিক্ষিকা মালা রায়ের হাতে তুলে দেন দরগাপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি আবু খালেদ চৌধুরী রুবেল।
ফ্যান উপহার পেয়ে দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মালা রায় বলেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকেই আবু খালেদ চৌধুরী রুবেল নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শিক্ষার্থীদের মানসম্মত পড়ালেখা,খেলাধূলার জন্য ভাল পরিবেশ সব বিষয়েই উনার নজর রয়েছে।
রুবেল বলেন,আমি দায়িত্ব পাওয়ার পর থেকেই এই বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে আমাদের হাওর রত্ন উন্নয়নের রুপকার পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান মহোদয়ের দিক নির্দেশনায় ও একান্ত প্রচেষ্ঠায় এই বিদ্যালয়কে উপজেলার মধ্যে একটি আধুনিক,মডেল বিদ্যালয় করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com