বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ম্যান সিটিতে যেতে আলোচনা চালাচ্ছেন মেসি

ম্যান সিটিতে যেতে আলোচনা চালাচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্কঃ  বার্সায় আর থাকছেন না, ক্লাবটির রুটিন করোনা টেস্ট ও ট্রেনিংয়ে আর অংশ নিচ্ছেন না।

মঙ্গলবার নিজের আইনজীবীকে দিয়ে বুরোফ্যাক্সের (প্রত্যায়িতপত্র) মাধ্যমে এভাবেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দেন মেসি। যা এখন ফুটবলবিশ্বের প্রধান খবর।

এবার স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, কার শিষ্যত্ব বরণ করে নেবেন মেসি? মেসিকে কেনার দৌড়ে কোন ক্লাব এগিয়ে?

ইউরোপের ফুটবলের জনপ্রিয় গণমাধ্যম গোল ডট কম ও প্রসিদ্ধ স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার প্রতিবেদন বলছে, মেসিকে নিজের দলে ভেড়াতে অনেক ক্লাব মুখিয়ে থাকলেও দৌড়ে সবচেয়ে বেশি এগিয়ে আছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি, ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান ও ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই।

এবার প্রশ্ন আরো সীমাবদ্ধ করলে, এই তিন ক্লাবের মধ্যে কোনটিতে ঝোঁক বেশি মেসির?

সে ক্ষেত্রে ম্যানচেস্টার সিটির নামই শোনা যাচ্ছে। এর সবচেয়ে বড় কারণ, সাবেক গুরু পেপ গার্দিওয়ালের ছায়াতলেই সিক্ত হতে আগ্রহী মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম রেডিও কাতালুনিয়ার ক্রীড়া সাংবাদিক হাভি কাম্পোস জানিয়েছেন, ম্যান সিটিতে যাওয়ার ব্যাপারে ক্লাবটির বর্তমান কোচ পেপ গার্দিওলার সঙ্গে এ বিষয়ে বেশ কয়েকবার কথা বলে ফেলেছেন মেসি। আলোচনা চালিয়ে যাচ্ছেন তিনি।

একই তথ্য দিয়েছেন এস্পোর্তে ইন্তেরাতিভো ও রেডিও ইতাতিয়াইয়ার বিখ্যাত সাংবাদিক মার্সেলো বেকলার।

২০১৭ সালে নেইমারের বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার প্রথম সংবাদদাতা বলেছেন, এটা নিশ্চিত থাকতে পারেন বার্সা ছেড়ে দিলে মেসি ম্যান সিটিতেই যাচ্ছেন।

উল্লেখ্য, ক্লাবটির কোচ পেপ গার্দিওলা যখন বার্সেলোনায় ছিলেন, সময়টি ছিল মেসির স্বর্ণযুগ। ক্যারিয়ারের সেরা সময়টা গার্দিওলার অধীনেই কেটেছে মেসির। তাই ক্যারিয়ারের পড়ন্ত বিকালে পুরনো গুরুর কাছেই মেসি ফিরবেন ধারণা অনেকের।

গার্দিওলার অধীনে আবারও খেলার ব্যাপারে মেসি এর আগেও আগ্রহ দেখিয়েছিলেন। ২০১৬-১৭ মৌসুমের শুরুর দিকে গার্দিওলাকে ফোন করে মেসি তার আগ্রহের কথা জানিয়েছিলেন। যদিও মেসির সেই আগ্রহকে বাস্তবে রূপ দেননি গার্দিওয়াল।

সে সময় তিনি জানিয়েছিলেন,আকাশি জার্সিতে দেখার সুযোগ নেই, মেসির বার্সাতেই ক্যারিয়ার শেষ করা উচিত। তবে এবার প্রেক্ষাপট একেবারেই ভিন্ন। এবার হয়তো মেসির ব্যাপারে আগের অবস্থানে নেই গার্দিওয়াল।

এদিকে জানা গেছে, মেসিকে কেনার জন্য বিশাল অঙ্কের অর্থ খরচ করতে আগ্রহী ম্যানসিটি। সেই সামর্থ্যও রয়েছে ইংলিশ ক্লাবটির।

বার্সার সঙ্গে চুক্তিগত ঝামেলা চুকিয়ে ফেললে হয়তো গার্দিওয়ালের অধীনে আকাশি জার্সিতে বন্ধু আগুয়েরোর সঙ্গে মাঠ মাতাতে দেখা যাবে মেসিকে।

তথ্যসূত্র: গোল ডট কম

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com