শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নগরীতে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করলেন কামরান পুত্র ডা.শিপলু

নগরীতে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করলেন কামরান পুত্র ডা.শিপলু

স্টাফ রিপোর্টার::

সিলেট নগরীর ২ নং ওয়ার্ডের দাড়িয়া পাড়ায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত ৮টার দিকে দাড়িয়াপাড়ার মেঘনা বি/২১ বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। টিনশেডের ওই বাসার ভেতরে ইভেন্টে ম্যানেজমেন্ট ও ডেকোরেশনের একটি গুদাম থেকে আগুনের সূত্রপাত হয় এবং তাৎক্ষণিক পুরো বাসায় ছড়িয়ে পড়ে লাগে। তবে এতে কেউ হতাহত না হলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রায় এক ঘন্টার চেষ্টায় রাত সোয়া ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট। এ ঘটনায় প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেয়া সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. কোবাদ আলী সরকার।

এদিকে তাৎক্ষনিক খবর পেয়ে সিলেটের মাটি ও মানুষের নেতা সিলেট সিটির প্রথম মেয়র সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের পুত্র ডা.আরমান আহমদ শিপলু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় তিনি বলেন, এটা একটি অনাকাঙ্ক্ষিত দু:খজনক ঘটনা। আমাদের ফায়ারসার্ভিস টিপ অত্যন্ত দক্ষতার সহিত কাজ করার ফলে অতিদ্রুত আগুন নিয়ন্ত্রন সহজ হয়েছে। যাদের ক্ষয় ক্ষতি হয়েছে এই মুহুর্তে আমরা তাদের কে মানসিকভাবে সাপোর্ট দেয়া উচিত।

এসময় তাকে দেখে পাড়া মহল্লার উৎসুক জনতা ভীড় করেন। দাড়িয়াপাড়া ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গেদু মিয়া ও, সাধারণ সম্পাদক জনাব লিটন বলেন, কামরান ভাইর ছেলে বলে তাৎক্ষনিক খবর পেয়ে জনতার পাশে এসেছেন। আমরা এলাকাবাসীর পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি ।

উৎসুক প্রত্যক্ষদর্শী জনতা জানান, বদর উদ্দিন আহমদ কামরান যেভাবে দূর্যোগে দূর্ভোগে মানুষের পাশে এসে সার্বক্ষণিক দাঁড়াতেন তাঁর ছেলেই যেন তাঁর দেখানো সেই পথে হাটছে বলে মন্তব্য করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com