বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আজিজুর রহমানের মৃত্যুতে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যানের গভীর শোক প্রকাশ

আজিজুর রহমানের মৃত্যুতে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যানের গভীর শোক প্রকাশ

ডেস্ক রিপোর্ট::

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সকল সদস্যবৃন্দ।

মঙ্গলবার (১৮ আগস্ট) এক শোকবার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান
বলেন, আজিজুর রহমান ছাত্রজীবনে আমার সহপাঠী ছিলেন, বাংলাদেশের রাজনীতিতে আজিজুর রহমানের অবদান অবিস্বরণীয়, তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন অন্ত:প্রাণ রাজনীতিবিদ এবং বঙ্গবন্ধুর একজন অনুসারীকে হারালো।

অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেন, ছাত্রজীবনে তিনি বাঙালি জাতির আত্মনিয়ন্ত্রণ এবং স্বাধীনতা আন্দোলনে জাতির জনক শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অসামান্য অবদান রেখেছেন।

ববীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছিলেন।বাংলাদেশের সকল আন্দোলন সংগ্রামে তিনি ছিলেন একজন সম্মুখ যোদ্ধা। তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কোন দিন পুর্ন হবার নয়।

তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, সোমবার (১৭ আগস্ট) দিবাগত রাত পৌনে তিনটার দিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অকস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমান।

এর আগে গত ৫ আগস্ট তাঁর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় নেয়া হয়।

আজিজুর রহমান সাবেক সাংসদ ও গণপরিষদের সদস্য ছিলেন। এ বছর তিনি স্বাধীনতা পদকে ভূষিত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com