মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অসুস্থ হয়ে হাসপাতালে চিত্রনায়ক ফারুক

অসুস্থ হয়ে হাসপাতালে চিত্রনায়ক ফারুক

বিনোদন ডেস্কঃ  অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। কয়েক দিন ধরে শরীর খারাপ থাকায় তিনি হাসপাতালে ভর্তি হন ১৬ আগস্ট। তবে দুইবার করোনা টেস্টে তার ফলাফল নেগেটিভ এসেছে।

হাসপাতালে ফারুকের সঙ্গে অবস্থান করছেন তার ব্যক্তিগত সহকারী শিপন। তিনি সর্বশেষ আপডেট নিয়ে যুগান্তরকে বলেন, ফারুক স্যারের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু এখন পর্যন্ত জ্বর কমেনি। তবে জ্বর ছাড়া অন্য কোনো সমস্যাও নেই তার শরীরে। চিকিৎসকরা সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন। জ্বর কমলেই হয়ত হাসপাতাল থেকে ছাড়া পাবেন স্যার। এজন্য সবার কাছে দোয়া চাই।

আজ ১৮ আগস্ট এই খ্যাতিমান অভিনেতার জন্মদিন। এ উপলক্ষে অনেক ভক্ত ও শুভাকাঙ্ক্ষী তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু তিনি জন্মদিন নিয়ে কোনো আয়োজন করেন না ১৯৭৫ সালের পর থেকেই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর থেকেই তিনি জন্মদিন পালন বন্ধ রেখেছেন।

প্রসঙ্গত, ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিষেক হয় বড় পর্দায়। ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’, ‘মিয়া ভাই’সহ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে অভিনয়ের জন্য একবার শ্রেষ্ঠ পার্শ্বঅভিনেতা ও আজীবন সম্মাননায় ভূষিত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com