শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ ২জন মাদক ব্যবসায়ী আটক

এম এ মোতালিব ভুঁইয়া: সুনামগঞ্জের দোয়ারা বাজারে ৪৮বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

পুলিশ সুত্রে যানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে
সোমবার(১৭ আগষ্ট) ভোর রাতে এসআই রাকিবুল হাছানের নেতৃত্বে এএসআই বজলুল করিম, এএসআই জামাল মিয়া, এএসআই সুমন মিয়াসহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের বড়বন্দ গ্রামের জনৈক কবির মিয়ার দোকানের উত্তর পাশে তেগাঙ্গা রাস্তার মুখে অভিযান পরিচালনা করে ৪৮ বোতল বিদেশী মদ (officers choice PRESTIGE WHISKY, PRODUCE OF INDIA, 180ml)ও একটি লাল রংয়ের TVS metro E5 মোটর সাইকেলসহ উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া গ্রামের হাবু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী শাহীন মিয়া (২১) ও দক্ষিণ ডালিয়া গ্রামের আব্দুল মোমেনের ছেলে মাদক ব্যবসায়ী ফারুক মিয়া (২২)কে আটক করে এবং তাদের সাথে থাকা একজন পালিয়ে যায়। দোয়ারাবাজার থানার এসআই রাকিবুল হাছান বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং ৮, তারিখ ১৭/০৮/২০২০ খ্রি:

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আবুল হাশেম জানান, মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখে ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পলাতক আসামীর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com