শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে আলোচিত অস্ত্র মামলার বাদী ছোট মিয়ার জামিন

জগন্নাথপুরে আলোচিত অস্ত্র মামলার বাদী ছোট মিয়ার জামিন

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে আলোচিত  অস্ত্র মামলার বাদী লন্ডন প্রবাসী আওয়ামীলীগ নেতা সালেহ আহমদ ছোট মিয়া জামিন পেয়েছেন। সোমবার সুনামগঞ্জের জগন্নাথপুরের বিজ্ঞ আদালতের প্রথম শ্রেনীর ম্যাজিস্ট্রেট দীর্ঘ শুনানী শেষে তাকে জামিন প্রদান করেন। এর আগে তদন্তকারী কর্মকর্তা মোসলেহ উদ্দিন ১ সপ্তাহের রিমান্ডের আবেদন জানালে বিজ্ঞ আদালত নাকচ করে জামিনের আদেশ দেন।

গত ১৩ই আগস্ট গুলাগুলীর ঘটনায় অস্ত্র মামলার বাদী সৈয়দপুর শাহাড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লন্ডন প্রবাসী সালেহ আহমদ ছোটমিয়া কে রহস্যজনক ভাবে গ্রেফতার করে জগন্নাথপুর থানা পুলিশ ।
এ সময় ছোটমিয়ার ছেলে শেখ সুহেল আহমদ অভিযোগ করেন, প্রতিপক্ষ ধনাঢ্য হাসান চেয়ারম্যানের কাছ থেকে মোটা অংকের বিনিময়ে তার পিতাকে বিনা কারনে গ্রেফতার করে হয়রানী করা হচ্ছে।
উলেখ্য, গত ৫ই আগস্ট উপজেলার সৈয়দ পুর বাজারে আওয়ামীলীগ নেতা সালেহ আহমদ ছোটমিয়ার লোক জন ও সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবুল হাসানের গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ৪/৫টি আগ্নেয়াস্ত্র দিয়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা ৮/১০ রাউন্ড গুলি ছোড়েঁ এলাকায় আতংকের সৃষ্টি করে। অস্ত্রধারীদের সচিত্র সংবাদ বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ পেলে পরদিন সৈয়দ পুর গ্রামের ফয়জুল ইসলামের ছেলে সাইদুল কে ১টি  অবৈধ বন্দুক সহ গ্রেফতার করে পুলিশ।

এ দিন জগন্নাথপুর থানা পুলিশ ১টি আওয়ামীলীগ নেতা লন্ডন প্রবাসী সালেহ আহমদ ছোটমিয়া বাদী হয়ে ১টি অস্ত্র আইনে মামলা দায়ের করেন।
কিন্তু গত ১৩ই আগষ্ট অস্ত্র মামলার বাদী সালেহ আহমদ ছোটমিয়া কে রহস্যজনক ভাবে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়ে দেন। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com