রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে ২০৭৫ বার কোরআন খতম

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে ২০৭৫ বার কোরআন খতম

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীতে খুলনায় ২০৭৫ বার কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। খুলনা মহানগরসহ নয়টি উপজেলার দুই শতাধিক মাদ্রাসায় প্রায় ৬ হাজার এতিম ও কোরআনে হাফেজ তালেবে এলেমের মাধ্যমে ২০৭৫ বার কোরআন খতম দেওয়া হয়।

মহান এ নেতার আত্মত্যাগ শ্রদ্ধাভরে স্মরণ করে তার মৃত্যু সনের সাথে সামঞ্জস্য রেখে ১৯৭৫ বার এবং ২০২০ সনটি জাতির পিতার জন্মশতবার্ষিকী হওয়ায়, শতক বা ১০০ বার অর্থাৎ সব মিলিয়ে (১৯৭৫+১০০) ২০৭৫ বার কোরআন শরিফ খতম ও দোয়ার আয়োজন করেন খুলনা জেলা প্রশাসক।

শনিবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে স্ব-স্ব মাদ্রাসায় হাফেজ ছাত্ররা স্বাস্থ্যবিধি অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত দোয়া মাহফিল ও মোনাজাতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামালসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) কামাল হোসেন, খুলনার বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার, কেএমপির পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির এবং খুলনার পুলিশ সুপার এস এম শফিউল্লাহসহ উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ।

এদিকে শনিবার সকালে জেলা প্রশাসক হেলাল হোসেন খুলনার বাংলাদেশ বেতারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে জাতির পিতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বাংলা একাডেমির চিত্রাঙ্কন ও আবৃতি প্রতিযোগিতা, খুলনা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতা, সঙ্গীত প্রতিযোগিতা ও ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com