শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গোয়াইনঘাটে স্বপ্নতরী ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী সম্পন্ন

গোয়াইনঘাটে স্বপ্নতরী ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী সম্পন্ন

স্টাফ রিপোর্টার::

গোয়াইনঘাটে ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট’র ‘স্বপ্নতরী ফাউন্ডেশন’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ ইং সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৪ আগষ্ট) বিকেলে উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়ন কমপ্লেক্স সংলগ্ন লাফনাউট উত্তর জামে মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণের মধ্য দিয়ে শুরু হয় কর্মসূচির। পরে ধারাবাহিক ভাবে লাফনাউট এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল ও কলেজেসহ প্রায় ২০ টি প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা রোপণ করা হয় ।

বৃক্ষরোপণ কর্মসূচিতে ফাউন্ডেশনের সভাপতি ও আলীরগাঁও কলেজের প্রভাষক আফজাল হোসেইন এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ আব্দুল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ। আরও বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সিনিয়র সদস্য বারহাল আলিম মাদরাসার সহকারী শিক্ষক তরিকুল ইসলাম, নয়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেরগুল ইসলাম, পল্লী সঞ্চয় ব্যাংকের ক্যাশ অফিসার মোঃ আবুল কালাম আজাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সদস্য আলা উদ্দিন, ফয়েজ আহমদ, হোসাইন আহমদ, তাজুল ইসলাম, সুহেল আহমদ, সেলিম উদ্দিন, ফয়সাল আহমদ, আরিফ আহমদ, সেলিম আহমদ, শাহাব উদ্দিন, মামুনুর রশিদ, আবুল কালাম, জসীম উদ্দিন, আরিফ, আফজল, জু্বায়ের, মাহিন রানা সুহেল, সাজু, বাসিত, সয়ফুল আলম প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com