বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

সিলেটে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশার আরো ৩ যাত্রী। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গজিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট ঢাকা মহাসড়কের ওসমানীনগরের গজিয়া গ্রিনবার্ড কিন্ডার গার্ডেন স্কুলের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৯৮৪৮) ও শেরপুরগামী সিএনজি চালিত অটোরিকশাকে (মৌলভীবাজার-থ ১১-৩৬৯১) চাপা দিলে ঘটনাস্থলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

এত ঘটনাস্থলে চালক জুনেদ আহমদ (৩০) নিহত হন। তিনি উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত আলাউদ্দিন মিয়ার পুত্র।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে নারী শিশুসহ সাতজনকে গুরুত্বর আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

আহতদের মধ্যে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাম্মনগ্রামের জাহাঙ্গির (২২) একই গ্রামের বড় বাড়ির ফজলু মিয়ার স্ত্রী হামিদা বেগম (৩৫), মেয়ে আরিফা বেগম (১২), তার শ্যালিকার মেয়ে কারিমা বেগমকে (৩) হাসপাতালে নেয়ার পর সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। এছাড়া আদিবা বেগম নামে এক শিশু মারা গেছে।

এ ঘটনায় ব্রাম্মন গ্রামের কমরু মিয়ার পরিবারের নারীসহ আরও তিনজন গুরুত্ব আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পরে প্রায় সিলেট-ঢাকা মহাসড়কের এ অংশে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে হাইওয়ে পুলিশ ও ও থানা পুলিশের দীর্ঘ প্রচেষ্টায় মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে।

তাজপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ জসিম উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল গিয়ে হাইওয়ে পুলিশের সহযোগিতায় একজনের লাশ উদ্ধারসহ গুরুত্ব আহত ৭ জনকে হাসপাতালে প্রেরণ করেছি।

শেরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. এরশাদুল হক ভূঁইয়া বলেন, ঘটনাস্থল থেকে সিএনজি চালিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গুরুত্ব আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আরও চারজনকে মৃত ঘোষণা করেছেন বলে জেনেছি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করতে আমরা কাজ চালিয়ে যাচ্ছি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সুত্রঃ ইত্তেফাক

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com