রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কোভিড-১৯: মৃত্যুর মিছিল সাড়ে ৭ লাখ ছাড়াল

কোভিড-১৯: মৃত্যুর মিছিল সাড়ে ৭ লাখ ছাড়াল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   কোভিড-১৯ মহামারী কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না। রোজ হাজার হাজার মানুষ মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে। এরই মধ্যে লাশের সারি সাড়ে সাত লাখ ছাড়িয়ে।

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যান রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারসের তথ্যানুযায়ী, শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত করোনায় মারা গেছেন সাত লাখ ৫৭ হাজার ৪৭১ জন। আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ কোটি ১০ লাখ ৭২ হাজার ১২৫ জন। আর আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ কোটি ৩৯ লাখ ২৪ হাজার ৩৬৯ জন।

করোনা আক্রান্ত ও প্রাণহানিতে সবার ওপরে যুক্তরাষ্ট্র। দেশটিতে ১ লাখ ৭০ হাজার ৩৮১ জন মারা গেছেন করোনায়। ব্রাজিলে ১ লাখ ৫ হাজার ৫৬৪ জন, মেক্সিকোতে ৫৪ হাজার ৬৬৬, ভারতে ৪৮ হাজার ১৪৪, যুক্তরাজ্যে ৪১ হাজার ৩৪৭, ইতালিতে ৩৫ হাজার ২৩১, ফ্রান্সে ৩০ হাজার ৩৮৮ জন এবং স্পেনে ২৮ হাজার ৬০৫ জন মারা গেছেন করোনায়।

কিছু দিন আগেও আক্রান্তের দিক থেকে সবার শীর্ষে থাকা দেশ চীনে করোনাভাইরাস সংক্রমণের সংখ্যা কমেছে। গত কয়েক দিন ধরে দেশটিতে নতুন করে কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। চীনে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮৪ হাজার ৭৫৬ জন এবং মৃত্যু হয়েছে ৪ হাজার ৬৩৪ জনের।

চীন থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বিশ্বের ২১৩ দেশ ও অঞ্চলে থাবা বসিয়েছে। এটিকে বৈশ্বিক মহামারী ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com