বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অক্টোবরে সিলেটে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ!

অক্টোবরে সিলেটে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ!

স্পোর্টস ডেস্কঃ   ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ বাছাইপর্বে বাংলাদেশের ম্যাচ আছে আর চারটি। গেল মার্চ ও জুনে খেলার কথা ছিল ম্যাচগুলো। কিন্তু করোনার কারণে তখন তা সম্ভব হয়নি।

ফিফা ও এফসির সিদ্ধান্ত অনুসারে, আগামী অক্টোবর-নভেম্বরে ওই ম্যাচ চারটি মাঠে গড়ানোর কথা ছিল। চার ম্যাচের মধ্যে তিনটি ‘হোম ম্যাচ’ সিলেট জেলা স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বাফুফে।

৮ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি এ স্টেডিয়ামে করার বিষয়টি চূড়ান্ত হয়ে গিয়েছিল। বাকি দুটি ম্যাচ ছিল প্রক্রিয়াধীন। কিন্তু এখন এএফসি বলছে, ম্যাচগুলো এ বছর আর হচ্ছে না!

এএফসির ওয়েবসাইটে বলা হয়েছে, ‘বিভিন্ন দেশে কোভিড-১৯ ভাইরাস পরিস্থিতি লক্ষ্য করে কাতার বিশ্বকাপ ও চীনে এশিয়ান কাপের জন্য নির্ধারিত ম্যাচের সূচি পাল্টে ২০২১ সালে নেওয়া হয়েছে। ফিফা ও এএফসি যুগ্মভাবে এ সিদ্ধান্ত নিয়েছে।’

অর্থাৎ, বাংলাদেশের ম্যাচগুলোও আর এ বছর হচ্ছে না। আগামী বছর ম্যাচগুলো কবে, কোথায় হবে, নির্দিষ্ট হয়নি তা।

৮ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ ছাড়াও  ভারত (১২ নভেম্বর) ও ওমানের (১৭ নভেম্বর) বিপক্ষে খেলার কথা ছিল এই স্টেডিয়ামে। অন্য ম্যাচটি কাতারের বিপক্ষে দোহায় ১৩ অক্টোবর হওয়ার কথা ছিল। ৪ ম্যাচ খেলে ১ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের তলানিতে আছে বাংলাদেশ।

বিশ্বকাপের ম্যাচগুলোকে সামনে রেখে বাংলাদেশ দল এখন ঢাকার গাজীপুরে অনুশীলন করছে। কিন্তু সব ভেস্তে গেল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com