শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ১ : গ্রেফতার ১

দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ১ : গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক::  

দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন বাঘেরকোনা গ্রামের মফিজ মিয়ার ছেলে মোঃ আব্দুর রাজ্জাক হোসেন (২৬)। আহত ব্যক্তিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীও পুলিশ সূত্রে জানা যায়, শত্রুমর্দন বাঘেরকোনা গ্রামের মোঃ মফিজ মিয়ার সাথে মোঃ সিরাজ মিয়া গংদের দীর্ঘদিন যাবত বাড়ীর জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল । এরই জের ধরে রবিবার সকাল ১০ টায় একটি নারিকেল গাছ কাটাকে কেন্দ্র করে মোঃ সিরাজ মিয়া সহ তাহার আত্নীয় স্বজন মিলিত হয়ে মফিজ মিয়া ও তার পরিবারের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় মোঃ আব্দুর রাজ্জাক হোসেন গুরুতর আহত হন।

এ ব্যাপারে মফিজ মিয়া বাদী হয়ে দক্ষিণ
সুনামগঞ্জ থানায় সিরাজ মিয়াকে প্রধান করে ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ৯/১৩১ তারিখ ১০ আগষ্ট ২০২০ ইং। মামলার এজাহারের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এস আই আনোয়ার হোসেন সংঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে রবিবার রাতে মামলার ০৩ নং আসামী হাফিজ আলীকে গ্রেফতার করে সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ একজনকে গ্রেফতার করেছে।অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com