শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নড়াইলে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

নড়াইলে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ  নড়াইল সদর উপজেলার গোবরা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারি মেডিকেল অফিসার ডা. মো.ইয়ানুর হোসেন (৩৬) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

তিনি সদর পৌরসভার মাছিমদিয়া এলাকার মো.ইউনুস শেখের ছেলে। নড়াইল জেলায় করোনা উপসর্গ নিয়ে এই প্রথম কোনো ডাক্তারের মৃত্যু হলো।

নড়াইল আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, ডা. ইয়ানুর হোসেন গত কয়েকদিন যাবত জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যাথাসহ করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি মারা যান। ডা.মো.ইয়ানুরের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে আরএমও ডা.মশিউর রহমান বাবু জানান।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে ডা.ইয়ানুর স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকালে জানাযা শেষে তাকে শহরের আলাদাতপুরস্থ পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। এদিকে নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com