সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভারতে করোনা হাসপাতালে আগুন, ৮ রোগীর মৃত্যু

ভারতে করোনা হাসপাতালে আগুন, ৮ রোগীর মৃত্যু

অনলাইন ডেস্কঃ  গুজরাটের আহমেদাবাদে করোনা রোগীদের জন্য একটি প্রাইভেট হাসপাতালে অগ্নিকাণ্ডে আটজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে নাভারাংপুরা এলাকার শ্রেই হাসপাতালে এ দুর্ঘটনা ঘটেছে।

এনডিটিভির খবরে জানা গেছে, এতে আইসিইউ ওয়ার্ডে ভর্তি হওয়া পাঁচ পুরুষ ও তিন নারী মারা গেছেন। ৫০ শয্যার হাসপাতালটিতে তখন ৪৫ জনের মতো রোগী ভর্তি ছিলেন।

কর্মকর্তারা বলেন, মৃত আট রোগী বাদে বাকিদের সর্দার বল্লবভাই প্যাটেল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স অ্যান্ড রিসার্চ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইট পোস্টে তিনি বলেন, আহমেদাবাদের হাসপাতালে আগুনের ঘটনায় কষ্ট লাগছে। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুন।

তিনি বলেন, পরিস্থিতি নিয়ে গুজরাটের মুথ্যমন্ত্রী ও আহমেদাবাদের মেয়রের সঙ্গে কথা হয়েছে। ক্ষতিগ্রস্তদের প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।

এনডিটিভি জানিয়েছে, বৃহস্পতিবার সকালেও ঘটনাস্থলে থাকা দমকলকর্মীদের উদ্ধার তৎপরতা চালাতে দেখা গেছে; হাসপাতালটির বাইরে দেখা গেছে রোগীদের উদ্বিগ্ন স্বজনদের ভিড়।

প্রাথমিকভাবে ‘বৈদ্যুতিক শর্ট সার্কিট’ থেকেই আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com