বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিশ্ব মন্দার মাঝেও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী

বিশ্ব মন্দার মাঝেও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জ- ৩ আসনের সদস্য সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বর্তমান সরকার বিশ্বব্যাপী মহামারী কোভিট-১৯ গুরুত্বের সহিত মোকাবিলায় নানা পদক্ষেপ গ্রহণ করার ফলে বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশ কোভিটে  আক্রান্ত ও মৃত্যুর হার কম হয়েছে।

তিনি বলেন,   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তের ফলে বিশ্ব মন্দার মধ্যেও বাংলাদেশ  সফলভাবে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই বলে তিনি উল্লেখ করেন। মন্ত্রী বলেন, ৭১ সালের মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন হওয়ার পর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ক্ষমতাকালীন সময়ের পর বর্তমানে তার তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতাকালীন সময় বাংলাদেশকে মর্যাদার উচ্চ আসনে অধিষ্ঠিত করেছে।

মঙ্গলবার (৪ আগষ্ট) দুপুরে জগন্নাথপুর উপজেলা আওয়ামা লীগ আয়োজিত ঈদ পূর্নমিলনী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল কাইয়ুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সফিকুল হক, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক প্রমুখ। এর আগে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময়  সভায় যোগদান করেন। পরে তিনি  বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ও উপজেলা পরিষদ চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com