শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত আটক

দক্ষিণ সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক::

দক্ষিণ সুনামগঞ্জে ডাকাতির প্রস্ততিকালে প্রাণনাশক দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার(৩০ জুলাই) রাত ২ টায় উপজেলার দরগাপাশা হাফিজিয়া মাদ্রাসার বান্দায় ডাকাতির প্রস্তুতিকালে প্রাণনাশক দেশীয় অস্ত্রসহ দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই বাবুল হাওলাদার, এসআই রিপন চন্দ্র গোপ, এসআই আনোয়ার হোসেন, এসআই জহিরুল ইসলাম তালুকদার, এসআই মাহবুবুর রহমান চকদার ও এএসআই রতন দেবনাথ সঙ্গীয় ফোর্স তাদের আটক করে।

আটককৃতরা হলো, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র আব্দুল জব্বার(৩৪) ও পশ্চিম পাগলা ইউনিয়নের নবীনগর গ্রামের মৃত লাল মিয়ার পুত্র ফরিদ মিয়া(৪০)

পুলিশ সূত্রে জানা যায়, দরগাপাশা হাফিজিয়া মাদ্রাসার বারান্দায় ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে একত্রিত হয়ে প্রস্ততি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাকাত দলকে চতুর দিক দিয়ে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদের মধ্যে ২ জনকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে বিপুল সংখ্যক প্রাণনাশক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতদের মামলা দিয়ে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করা হয়েছে। এই বন্যা পরিস্থিতিতে আমাদের বিশেষ টহল অব্যাহত রয়েছে। থানা এলাকার মানুষের নিরাপত্তা রক্ষার জন্য আমাদের সকল কার্যক্রম অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com