সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে দায়িত্ব পালনে সবার সহযোগীতা চাইলেন নবাগত ইউএনও মেহেদী হাসান

জগন্নাথপুরে দায়িত্ব পালনে সবার সহযোগীতা চাইলেন নবাগত ইউএনও মেহেদী হাসান

জগন্নাথপুর প্রতিনিধিঃ দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান।

মঙ্গলবার ( ২৮ জুলাই) সকালে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালনকারী সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিত সভা ও এক মতবিনিময় সভায় মিলিত হন । এতে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত। এ সময় বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মধু সুধন ধর, কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিনচৌধুরী প্রমুখ।সভায় জনপ্রতিনিধিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদের  চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে মাসিক সাধারণ সভায় যোগ দেন তিনি।
এরপর দুপুরে তিনি জগন্নাথপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সহ সভাপতি তাজউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব, শিক্ষক সাইফুল ইসলাম রিপন, উপজেলা টেকনিশিয়ান অরুপ সরকার, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত, সাংস্কৃতিক কর্মী মিটন দেব উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মেহেদী হাসান বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার থেকে বদলী হয়ে জগন্নাথপুর আসেন। রোববার বিকেলে তিনি সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ে এসে বিভাগীয় কমিশনারের কাছে যোগদান করলে তাকে জগন্নাথপুর উপজেলায় পদায়ন করা হয়। সোমবার তিনি সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক আবদুল আহাদ এর কাছে যোগদান করে জগন্নাথপুর আসেন। মঙ্গলবার দায়িত্ব গ্রহণ করেন। ৩০ ব্যাচের কর্মকর্তা মেহেদী হাসান এর আগে সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ে বিভাগীয় কমিশনার এর একান্ত সচিব হিসেবে দাযিত্ব পালন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com