শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউনিয়নবাসী কে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুজনের ঈদ শুভেচ্ছা

জয়কলস ইউনিয়নবাসী কে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুজনের ঈদ শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ   উপজেলার ২নং জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বৃহত্তর ডুংরিয়া গ্রামের কৃতী সন্তান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন  ২নং জয়কলস ইউনিয়নবাসী ও দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রাষ্ট্র বিজ্ঞানে এম এ ডিগ্রিধারী, মনিরুজ্জামান সুজন, রাজনীতির পাশাপাশি একজন দানশীল সমাজ সেবকও বটে, তিনি হলেন দুঃখি মানুষের নিরাপদ আশ্রয় স্থল, একজন পরিচ্ছন্ন ও পরিশ্রমী এবং ক্লিন ইমেজের অধিকারী ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ। এছাড়া আরেক টা বড় পরিচয় হলো তিনি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আপন ভাতিজাও।

সোমবার (২৭ জুলাই) এক শুভেচ্ছা বার্তায়  মনিরুজ্জামান সুজন বলেন, ঈদুল আযহা ত্যাগের, আনন্দের এবং ধৈর্য্যের। মহান আল্লাহ পাকের সান্নিধানে সান্নিধ্য অর্জনে সর্বোচ্চ ত্যাগের ও ধৈর্য্যরে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছিলেন হযরত ইব্রাহিম (আঃ)। সেই থেকে এই পর্যন্ত মুসলিম মিল্লাত আল্লাহ পাকের সন্তুষ্টি সাধনে পশু কুরবানির মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করে আসছে।

আমি ২নং জয়কলস ইউনিয়নবাসী সহ সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। সকলের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।ঈদের মাধ্যমে মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহন ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবে আল্লাহ তালায় ঈদ দান করেছেন। তাই এ পবিত্র দিনে জয়কলস ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা অভিনন্দন জানাই।

 

তিনি আরো বলেন, এই পবিত্র ঈদ উদযাপনের মাধ্যমে পারস্পরিক মমতা, ও ভালোবাসার বন্ধন সৃষ্টি হতে পারে। তিনি জয়কলস ইউনিয়ন বাসীকে ত্যাগ ও ধৈর্য্যের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে ঈদ উদযাপনের অনুরোধ জানান। আর নয় পরশ্রীকাতরতা, জয় হোক সম্প্রীতি ও প্রশান্তির। সুস্থ-সুন্দর, বর্ণাঢ্য-বর্ণিল এবং সার্থক-সফল আনন্দময় হোক সকলের জীবন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com