বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে নন এমপিও শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

ছাতকে নন এমপিও শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   মহামারি করোনাভাইরাসের কারণে সব শ্রেণী-পেশার মানুষ সরকারি সহায়তা পেলেও বঞ্চিত ছিলেন নন-এমপিও শিক্ষকরা। দেশের এই কঠিন সংকটের মুহূর্তে এই শিক্ষকদের জীবনের চাকা থমকে গিয়েছিল। কিন্তু এবার তারাও পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রণোদনা উপহার। সারাদেশের ন্যায় ছাতকেও করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ  নন-এমপিও শিক্ষক, কর্মচারী ও মেধাবী শিক্ষার্থীরা পেয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ উপহার।


রবিবার (২৬ জুলাই) সকালে ছাতক উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলার নন-এমপিওভুক্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের প্রধানমন্ত্রীর বিশেষ প্রনোদনা আনুষ্ঠানিকভাবে প্রদান করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়ের পরিচালনায় অনুষ্ঠিত প্রনোদনা প্রদান সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু শাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম। বক্তব্য রাখেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম রশিদ আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, ওসি (তদন্ত) মঈন উদ্দিন, আনসার ও ভিডিপি কর্মকর্তা শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন মাস্টার, আব্দুল মছব্বির, দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, আখলাকুর রহমান, বিল্লাল আহমদ, আবুল হাসনাত, সাইফুল ইসলাম, সায়েস্তা মিয়া, মোজাহিদ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার নন-এমপিও ভুক্ত ৭৯ জন শিক্ষককে ৫ হাজার টাকা করে, ১২ জন কর্মচারীকে আড়াই হাজার টাকা করে এবং ১৬ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে প্রধান মন্ত্রীর প্রনোদনা প্রদান করা হয়।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com