শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ধর্ষণ মামলায় গ্রেফতার-২

দক্ষিণ সুনামগঞ্জে ধর্ষণ মামলায় গ্রেফতার-২

স্টাফ রিপোর্টারঃ  সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জর পাথারিয়া ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ব্যক্তি ও তার মাকে গ্রেপ্তার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২২ জুলাই) ভোর রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জহিরুল ইসলাম তালুকারের নেতৃত্বে শ্রীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক ফিরোজ মিয়া ও ধর্ষকের মা মামলার এজাহারভুক্ত আসামী উসাইমা বেগমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ফিরোজ মিয়া শ্রীনাথপুর গ্রামের মৃত আকিল মিয়ার ছেলে ও উসাইমা বেগম মৃত আকিল মিয়ার স্ত্রী।

গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে শ্রীনাথপুর গ্রামের জনৈক মনির মিয়ার গোয়াল ঘরে ধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরীর মা একজন সৌদি আরব প্রবাসী হওয়ায় কিশোরী (১৩) ও তার ছোট বোন (১২) কে নিয়ে নিজ বসত ঘরে বসবাস করে আসছিল। প্রতিবেশী মৃত আকিল মিয়ার ছেলে দুই সন্তানের জনক ফিরোজ মিয়া গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে কিশোরীকে তার বসত ঘর থেকে ঘুমন্ত অবস্থায় গামছা দিয়ে মুখ বেঁধে পার্শ্ববর্তী শ্রীনাথপুর গ্রামের জনৈক মনিরের গোয়ালঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ভিকটিম কিশোরীর মামা জানান, ধর্ষণের ঘটনার পর স্থানীয় কিছু লোকজন টাক দিয়ে ঘটনা মিটমাট করতে চেয়েছিল এবং মামলা মোকদ্দমা না করার জন্য বলেছিল। আমি ও আমার ভাগ্নি আপোষে রাজি হয়নি।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জহিরুল ইসলাম তালুকদার ও তদন্তকারী অফিসার জানান, এই ঘটনায় ধর্ষণ মামলার প্রধান আসামি ফিরোজ মিয়া ও তার মা উসাইমা বেগমকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় কিশোরী ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com