সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরীর দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

সাংবাদিক আবেদ মাহমুদ চৌধুরীর দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক প্রকাশক ও আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুৃরী (৪৫)আর নেই । তিনি বুধবার সকাল ১১টা ২৫ মিনিটে জেলা সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তিনি মৃত্যুকালে ন্ত্রী দুই মেয়ে আত্মীয়স্বজন সহ অনেক গুনগ্রাহী রেখে জান।

তিনি অত্যন্ত সহজ সরল সদালাপী ও উদার মনের একজন মানুষ ছিলেন । সাংবাদিক জগতে ছিল তার অবাধ বিচরণ। বিকেল ৫.১৫মিনিটে শহরের আরফিনগরস্থ ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা শেষে আরপিননগরস্থ করবস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাজায অংশ নেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,গনিউল সালাদীন, সংবাদকর্মী সহ বিভিন্ন শ্রেণীপেশার হাজারো মানু। এ সময় সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টসহ নানান রোগে ভোগছিলেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত সুনামগঞ্জের মাঠি ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন,সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. শামছুন্নাহার বেগম শাহান,সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার, সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস,জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমেদ,জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,পরিকল্পনামন্ত্রী রাজনৈতিক সচিব মোঃ আবুল হাসনাত,চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ,সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন প্রমুখ।
নেতৃবৃন্দরা মরহুম মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন। এ শোক বার্তায় নেতৃবৃন্দরা মরহুম আবেদ মাহমুদ চৌধুরীর রুহের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com