শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলার মানববন্ধন

রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের প্রতিবাদে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলার মানববন্ধন

সোমবার সকাল ১১:৩০ টায় সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে সরকারের দুর্নীতি লুটপাট ও ভুলনীতির দায় শ্রমিকদের ওপর চাপিয়ে লোকসানের অজুহাতে রাষ্ট্রীয় ২৫ টি পাটকল বন্ধ ঘোষণার প্রতিবাদে মানববন্ধন করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সুনামগঞ্জ জেলা শাখা।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলার বিপ্লবী সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার এবং পরিচালনা করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের সাধারণ সম্পাদক নিমাই সরকার।

মানববন্ধনে বক্তব রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের সভাপতি দুর্যোধন দাস দুর্জয়।

বক্তারা বলেন, পাটকল বন্ধ করা যাবে না, প্রয়োজনে ঘাটতি দিয়ে হলেও পাটকল আধুনিকায়ন করতে হবে। এতে করে দেশে পাটশিল্প বৃদ্ধি পাবে। করোনা ভাইরাসের আঘাতে মানুষ যখন বিপর্যত, তখন গণবিরোধী সরকার ২৫ টি রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধ করছে। এর ফলে শুধু ২৫ হাজার শ্রমিক নয়, পাটচাষিসহ পাটশিল্পের সঙ্গে প্রতেক্ষ পরোক্ষভাবে যুক্ত লাখ লাখ মানুষ ক্ষতিগ্রস্হ হবে। ক্ষতিগ্রস্থ হবে গোটাদেশ পাটকে কেন্দ্র করে বর্তমানে দেশে বিদেশে যে সম্ভাবনা নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে, তাকে সরকার গলা টিপে হত্যা করছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, কৃষক নেতা আফাজ উদ্দিন, পান্ডব দে, আবুবক্কর, জয়ধর আলী, আব্দুল মমিন, তুলা মিয়া, আলি হোসেন, সত্তার মিয়া, আশরাফ, ছাত্র ঝলক, ছাত্র মারুফ, রিংকু দেব প্রমুখ ।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com