শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাকিব খান তখন কি শিল্পী ছিলেন না: ফারুকের উদ্দেশে ওমর সানী

শাকিব খান তখন কি শিল্পী ছিলেন না: ফারুকের উদ্দেশে ওমর সানী

বিনোদন ডেস্কঃ  করোনাকালে চলচ্চিত্র স্বার্থবিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কট করল চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি, পরিচালক সমিতিসহ ১৭টি সংগঠন মিলে তৈরি ‘চলচ্চিত্র পরিবার’।

এ বয়কটের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়ে চিত্রনায়ক ও সংসদ সদস্য ফারুক (আকবর হোসেন খান পাঠান) বলেছেন, শিল্পীকে বয়কট করার অধিকার পৃথিবীর কারোর নেই।

অভিনেতা ফারুকের এমন মন্তব্যের জেরে ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানীর সেই ফেসবুক স্ট্যাটাসটি পাঠকের উদ্দেশে তুলে ধরা হলো –

‘এক সময় আঠারোটা সংগঠনের মানে চলচ্চিত্র পরিবারের প্রধান ছিলেন হিরো ফারুক সাহেব তখন যে কোনো একটি কারণে শাকিব খানকে বয়কট এবং অবাঞ্ছিত ঘোষণা করেছিলেন। অনেক দিন পর আঠারোটা সংগঠন সবাই মিলে মিশা এবং জায়েদ খানকে বয়কট এবং অবাঞ্ছিত ঘোষণা করেছেন। এই মুহূর্তে এসে আমাদের ফারুক সাহেব বললেন, শিল্পীকে অবাঞ্ছিত/বয়কট করার অধিকার পৃথিবীর কারও নেই। একটু ভেবে দেখেন বড় ভাই, ১ নম্বর প্রশ্ন- শাকিব যখন অবাঞ্ছিত হন তখন কি ও শিল্পী ছিলেন না? ২ নম্বর প্রশ্ন আপনি বলেছেন চলচ্চিত্রের জন্য সময় নষ্ট করেছেন, বড় ভাই এই চলচ্চিত্রের জন্যই আপনাকে সবাই চিনে এবং আজকে আপনি এমপি হয়েছেন, ৩ নম্বর প্রশ্ন, জাতির পিতার দেশে আজকে আপনি আওয়ামী লীগের এমপি। মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে বিশ্বাস করে এমপি বানিয়েছেন, একটু ভেবে দেখেন কাদের জন্য চরম অগোছালো কথা বললেন। আমার ব্যর্থতা আমার চরম পিক টাইমে আপনাকে চলচ্চিত্রে খুব একটা পাইনি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com