শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনামুক্ত হলেন মাশরাফি

করোনামুক্ত হলেন মাশরাফি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়েছেন। এমনটি মাশরাফি নিজেই নিশ্চিত করেছেন।

ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে কোভিড-১৯ এ নেগেটিভ হওয়ার খবর জানান মাশরাফি। তার স্ত্রী অবশ্য এখনও করোনায় পজিটিভ আছেন। তবে এর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

মাশরাফি লিখেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরা ভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনা ভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনা ভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

এর আগে গত ২০ জুন মাশরাফির শরীরে করোনা শনাক্ত হয়। করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই মানুষে পাশে দাঁড়াতে বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসাসেবা নিশ্চিত করেছেন।

সুত্রঃ বাংলানিউজ২৪

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com