বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নূরুল ইসলামের মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হয়ে গেল: মির্জা ফখরুল

নূরুল ইসলামের মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হয়ে গেল: মির্জা ফখরুল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোক বার্তায় বিএনপি মহাসচিব মরহুম নুরুল ইসলামকে দেশের একজন কৃতি ব্যবসায়ী এবং কর্মনিষ্ঠ উদ্যোক্তা হিসেবে উল্লেখ করে বলেন, দেশে শিল্প কলকারখানা স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টিতে তার কীর্তি মানুষ কোন দিন ভুলবেন না। নুরুল ইসলাম কেবলমাত্র দেশের শীর্ষ শিল্পপতি নন, ৭১’ এ মাতৃভূমি মুক্তির জন্য তিনি ঝাপিয়ে পড়েছিলেন রণাঙ্গনে। তিনি দেশ ও মানুষের জন্য কাজ করেছেন নিরলসভাবে, তাকে আরও অনেকদিন দরকার ছিল। তার মতো ব্যক্তির মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হয়ে গেল যা সহজে পূরণ হবার নয়।

দেশের মানুষ কোনদিনই তাকে ভুলবে না উল্লেখ করে বিএনপি মহাসচিব আরও বলেন, দেশে ও সমাজে বহুমাতৃক অবদানই মরহুম নুরুল ইসলামকে মানুষের মাঝে বাঁচিয়ে রাখবেন। একজন মানবদরদী সমাজসেবক হিসেবেও তিনি তার এলাকাবাসীসহ সারা দেশের মানুষের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। বিএনপি মহাসচিব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com