বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ২

দক্ষিণ সুনামগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ২

স্টাফ রিপোর্টার::

দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ১২শ লিটার দেশীয় বাংলা চুলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ ২জনকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হল ঠাকুরভোগ গ্রামের মৃত হিরণ রবিদাসের পুত্র মোহন লাল রবিদাস (৫০) ও জামালগঞ্জ উপজেলার কামলাবাজ গ্রামের লক্ষণ রবিদাসের পুত্র সুজন রবিদাস(২৫)।

পুলিশ সূত্রে জানা যায় , দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন এর দিক নির্দেশনায় থানার এসআই মো: আলাউদ্দিন, এসআই আনোয়ার হোসেন, এএসআই আবুল হাসনাত চৌধুরী, এএসআই উত্তম কুমার কৈরী ও এএসআই রতন দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামে অভিযান চালিয়ে ১২শ লিটার বাংলা চুলাই মদ উদ্ধার সহ দু’জনকে আটক করা হয়।

সোমবার (১৩ জুুুুলাই) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটককৃত আসামীদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করে অন্যান্য পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)কাজী মোক্তাদির হোসেন বলেন, আমার থানা এলাকায় জোয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছি। থানা পুলিশের এমন অভিযান সবসময় অব্যাহত থাকবে। তিনি আরও বলেন মাদকের ব্যাপার কোন ছাড় নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com