মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনা: সিলেটে আক্রান্ত আরো ১২৩

করোনা: সিলেটে আক্রান্ত আরো ১২৩

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   মহমারি করোনায় সিলেট বিভাগের চার জেলায় আরো ১২৩ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে সিলেটের ৮ জন ও সুনামগঞ্জের ৩৫ জন আক্রান্ত ব্যক্তি শনাক্ত হন। অন্যদিকে ঢাকার ল্যাবে পৃথক নমুনা পরীক্ষায় মৌলভীবাজারের ৩৫ জন ও হবিগঞ্জের ৪৫ জন করোনাক্রান্ত ব্যক্তি চিহ্নিত হয়েছেন।
সবমিলিয়ে সিলেট বিভাগে এখন অবধি করোনা রোগীর সংখ্যা হলো ৫ হাজার ২২৩ জন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগে আজ রবিবার ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪২টি নমুনা ছিল সিলেট জেলার, বাকিগুলো সুনামগঞ্জের।

জিইবি বিভাগের সহকারী অধ্যাপক মো. হাম্মাদুল হক জানান, নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের ৩৫ জন ও সিলেটের ৮ জন মিলিয়ে ৪৩ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

এদিকে, ঢাকায় নমুনা পরীক্ষায় মৌলভীবাজারের ৩৫ জন রোগী চিহ্নিত হওয়ার তথ্য দিয়েছেন জেলার সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ।

আক্রান্তদের মধ্যে মৌলভীবাজার সদরের ১২ জন, কুলাউড়ার ৭ জন, রাজনগরের ৫ জন, জুড়ীর ২ জন, কমলগঞ্জের ৩ জন, শ্রীমঙ্গলের ৩ জন ও বড়লেখার ৩ জন রয়েছেন।

ঢাকায় নমুনা পরীক্ষায় হবিগঞ্জে আজ করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৫ জন। এমন তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল।

আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ সদরের ১৭ জন, মাধবপুর উপজেলার ৯ জন, নবীগঞ্জের ৭ জন, চুনারুঘাটের ৬ জন, বানিয়াচংয়ের ৫ জন ও বাহুবলের ১ জন আছেন।

বর্তমানে সিলেট বিভাগের সিলেট জেলায় ২৭৬৬ জন, সুনামগঞ্জে ১০৯৭ জন, মৌলভীবাজারে ৫৫৭ জন ও হবিগঞ্জে ৮০৩ জন করোনা রোগী রয়েছেন।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com