শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দঃ সুনামগঞ্জে আ’লীগ নেতা গোপেন্দ্র কুমার’র মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

দঃ সুনামগঞ্জে আ’লীগ নেতা গোপেন্দ্র কুমার’র মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টারঃ  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব, উপজেলা মুক্তিযোদ্ধা ভবন ও উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের ভুমি দাতা শ্রী

গোপেন্দ্র কুমার তালুকদারের অকাল মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী ও স্বজ্জন রাজনীতিবিদ আলহাজ্ব এম এ মান্নান এমপি।

গোপেন্দ্র কুমার তালুকদার আজ শনিবার(৪ জুলাই) দুপুর-২টা ৪৫ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় সিলেটস্থ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তিনি মৃত্যুকালে ছেলে-মেয়ে নাতী নাতনী সহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শ্রী গোপেন্দ্র কুমার তালুকদারের অকাল মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী ও স্বজ্জন রাজনীতিবিদ আলহাজ্ব এম এ মান্নান এমপি।

অপর দিকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি দীলিপ কুমার তাল্যকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতির সভাপতি রিপন তালুকদার, সাধারণ সম্পাদক এডভোকেট নুর আলম, সাবেক সভাপতি রমজান আলী প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com