শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তাহিরপুরে বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা দায়ের

তাহিরপুরে বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা দায়ের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ    সুনামগঞ্জের তাহিরপুরে টিউবওয়েলের পানি আনাকে কেন্দ্র করে দু’পক্ষের হাতা-হাতিতে বৃদ্ধ আব্দুল জব্বারের (৬০) নিহতের ঘটনায় ৪ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
বুধবার দুপুরে নিহতের ছেলে হৃদয় মিয়া বাদী হয়ে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের দুর্লভপুর গ্রামের রতনা বেগম, মতিউর রহমান, মুস্তাক মিয়া ও দিলোয়ার হোসেনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে প্রতিবেশী রত্না বেগমের বাড়ি থেকে টিউবওয়েলের পানি আনতে যান আব্দুল জব্বারের স্ত্রী রোকসানা বেগম। এতে বাধা প্রদান করেন প্রতিবেশী রত্না বেগম। একপর্যায়ে রোকসানা বেগমের স্বামী আব্দুল জব্বার এগিয়ে গেলে তিনিও বাধার সম্মূখীন হন। এ নিয়ে রত্না বেগমের ছেলে দিলোয়ার হোসেন ও আব্দুল জব্বারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে হাতা-হাতি হয়। দুই পক্ষের হাতা-হাতিতে আব্দুল জব্বার আহত হলে তাকে পার্শবর্তী নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোমবার রাত ১১টার দিকে মৃত বলে ঘোষনা করেন।

পরে স্বজনরা রাতেই নিহতের লাশ দুর্লভপুর গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেন এবং দুপুর ২টার দিকে নিহতর লাশ তাহিরপুর থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে নিহতের ছেলে হৃদয় মিয়া বলেন, প্রতিপক্ষ ৪ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা করেছেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান এ বিষয়ে বলেন, নিহত আব্দুল জব্বারের ছেলে হৃদয় মিয়া বাদী হয়ে বুধবার দুপুরে দুর্লভপুর গ্রামের ৪ জনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, নিহতের ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী তাদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com