শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে অসহায় বন্যার্ত মানুষের পাশে প্রেসক্লাব সভাপতি কাজী মমতাজ

দক্ষিণ সুনামগঞ্জে অসহায় বন্যার্ত মানুষের পাশে প্রেসক্লাব সভাপতি কাজী মমতাজ

স্টাফ রিপোর্টারঃ  সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে পাহাড়ি ঢলে আকস্মিক বন্যায় তলিয়ে গেছে ঘরবাড়ি। একদিকে করোনা অন্যদিকে বন্যা। সব মিলিয়ে দুঃখের শেষ নেই মানুষের। এই করুন পরিস্থিতিতে মানবতার ডাকে সাড়া দিয়ে রাতের আধারে নৌকাযোগে বন্যার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবার পৌছে দিয়েছেন জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদ ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ।

মঙ্গলবার (৩০ জুন) রাত ৮ টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর, ইসলামপুর ও জয়কলস ইউনিয়নের আসামপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবারের প্যাকেট তুলে দেন তিনি।

এসময় সাথে ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য জামিউল ইসলাম তুরান, ছায়াদ হোসেন সবুজ, শ্রমিক নেতা বজলুর রহমান,লাবলু মিয়া প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ বলেন, এই পরিস্থিতি মানুষ কতটা কষ্টে আছে তাদের পাশে না গেলা বুঝা যাবেনা। আকস্মিক এই বন্যায় কষ্টের শেষ নেই মানুষের। আমি আমার ব্যক্তিগত উদ্যোগে সামান্য শুকনো খাবার নিয়ে তাদের পাশে গিয়েছি। এই করুন পরিস্থিতিতে সবার উচিত বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো। মহান আল্লাহর কাছে ফরিয়াদ করি তিনি যেন ক্ষতিগ্রস্থ মানুষকে হেফাজত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com