মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে ইউপি সচিব আব্দুল্লাহ আল আমিন করোনায় আক্রান্ত

দিরাইয়ে ইউপি সচিব আব্দুল্লাহ আল আমিন করোনায় আক্রান্ত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা)র সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি, দিরাই সরমঙ্গল ইউনিয়ন পরিষদের সচিব বীর মুক্তিযোদ্ধার সন্তান মো: আব্দুল্লাহ আল আমিন করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেসনে আছেন। তিনি সরাসরি সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হন।
মাঠ পর্যায়ে চরম স্বাস্থ্যঝুঁকি নিয়ে কাজ করছেন ইউনিয়ন পরিষদ সচিবরা। তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের পাশে থেকে কোন রকম স্বাস্থ্য উপকরণ ছাড়াই রাত দিন পরিশ্রম করছেন তারা।  সুনামগঞ্জ জেলার ইউ/পি সচিবরাও তৃণমূলে কোন রকম প্রটেকশন ছাড়াই কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়ন পরিষদের সচিব মো: আব্দুল্লাহ আল আমিন করোনায় আক্রান্ত হন। এ ব্যাপারে জেলা প্রশাসক সুনামগঞ্জ ও বাপসা সুনামগঞ্জ জেলা শাখার সকল পর্যায়েরে নেতৃবৃন্দসহ ইউ/পি সচিবগণ আক্রান্ত ইউ/পি সচিবের দ্রোত সুস্থতা কামনা করেন।
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ জাকির হোসেন বলেন জানান, সারাদেশের মতো  ইউনিয়নের জনগণের সার্বিক সেবা প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ। তাই করোনার প্রাদুর্ভাবেই জীবনের ঝুকি নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।  তিনি সকল ইউ/পি সচিবগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য জেলা ও উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানান।
বাপসা সুনামগঞ্জ জেলা শাখার সেক্রেটারী পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের সচিব মো: আলী হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ সচিবদের সার্বিক সুরক্ষায় স্থানীয় সরকার মন্ত্রণালয়, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনের জরুরি হস্তক্ষেপ প্রয়োজন। একই সঙ্গে প্রধানমন্ত্রীর করোনাভাইরাস ঝুঁকিতে বিশেষ প্রণোদনা ও স্বাস্থ্যবীমা খাতে ইউপি সচিবদের অন্তুভুক্ত করনের জোর দাবিও জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com