শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খালেদা জিয়াকে সুস্থ রাখতে সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে: মির্জা ফখরুল

খালেদা জিয়াকে সুস্থ রাখতে সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে: মির্জা ফখরুল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   কোভিড ১৯-এর সংক্রমণ থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সুস্থ রাখতে সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুরে বিএনপির করোনাভাইরাস পর্যবেক্ষণ সেলের ভার্চুয়াল প্রেস কনফারেন্সে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, করোনাভাইরাস থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুরক্ষার জন্য সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে। আমরা সবাই জানি যে, এখনও পর্যন্ত করোনাভাইরাসের চিকিৎসা বের হয়নি। কিন্তু তিনি যাতে করোনাভাইরাসে সংক্রমিত না হয়, তার জন্য সব ব্যবস্থা নেয়া আছে।
তিনি সবাইকে আশ্বস্ত করেন, খালেদা জিয়া করোনা থেকে মুক্ত আছেন। তবে ওনার (খালেদা জিয়া) আগে যে অসুখটা ছিল, সেটি থেকে খুব একটা উন্নতি হয়নি। কারণ এখন চিকিৎসার কোনো সুযোগ পাওয়া যাচ্ছে না। খালেদা জিয়ার যে মূল অসুখ তার চিকিৎসা হচ্ছে না।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও করোনা পর্যবেক্ষণ সেলের আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু, করোনা সেলের সমন্বয়ক ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপি যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com