শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে করোনায় যুবলীগ নেতার মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জে করোনায় যুবলীগ নেতার মৃত্যু

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে লালন মিয়া (৪৯) নামক এক ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সোমবার(২২জুন) বিকাল ৫ টায় তিনি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উপজেলায় এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে কোন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্যবিভাগ সূত্রে জানা যায়, লালন মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা পশ্চিম পাড়া ব্রাক্ষণ গাওর বাসিন্দা। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ৭ জুন নমুনা সংগ্রহ করে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ে স্থাপিত বিশেষায়িত ল্যাবে পাঠানো হলে ৯ জুন তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। এর পর ১০ জুন তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়। পরদিন ১১ জুন তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট শহীদ শামসুদ্দীন আহমদ হাসপাতালে পাঠানো হয়। আজ তিনি শহীদ শামসুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন বলেন, উপজেলায় এ পর্যন্ত ৬২ জন করোনায় আক্রান্ত হলেও আজ প্রথম মৃত্যুবরণের ঘটনা ঘটেছে। করোনায় মৃত ব্যক্তিকে স্বাস্থ্যবিধি মেনেই দাফন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com