বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
টলিউডে গডফাদার হিসেবে নম্বর ওয়ান প্রসেনজিৎ: শ্রীলেখা

টলিউডে গডফাদার হিসেবে নম্বর ওয়ান প্রসেনজিৎ: শ্রীলেখা

বিনোদন ডেস্কঃ  সুশান্তের মৃত্যুর পরই আঙুল উঠেছে বলিউডের প্রথম সারির বেশ কিছু অভিনেতা, প্রযোজক এবং পরিচালকের বিরুদ্ধে। অভিনেতার আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালিসহ একাধিক নামি তারকার বিরুদ্ধে। একাংশের বিরুদ্ধে রয়েছে স্বজনপ্রীতির অভিযোগও।

এবার টলিউডেও স্বজনপ্রীতির অভিযোগ তুলে সরব হলেন শ্রীলেখা মিত্র। নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করে এ বিষয়ে নিজের ক্ষোভ ঝাড়েন তিনি। প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্তসহ একাধিক জনের নাম উঠে এল শ্রীলেখার কথায়।

তিনি বলেন, ‘এখানেও (টলিউডে) গডফাদার খুবই গুরুত্বপূর্ণ বিষয়। গডফাদার হলেন সেই ব্যক্তি, যিনি কোনও কিছুর বিনিময়ে কাউকে কাজ দেন। আমার সেই অর্থে কোনও গডফাদার ছিল না। সে সময় মূলত প্রসেনজিৎ, চিরঞ্জিত, তাপস পাল- তারাই মূলত ইন্ডাস্ট্রির নেতৃত্ব দিত। তার মধ্যে প্রসেনজিৎ নম্বর ওয়ান।’

শ্রীলেখা আরও বলেন, ‘আমাকে প্রথমেই নায়িকার চরিত্র দেওয়া হয়নি। পার্শ্ব চরিত্রই করতে হয়েছে, আমার যোগ্যতা থাকা সত্ত্বেও। কারণ, তখন ঋতুপর্ণার সঙ্গে প্রসেনজিৎ’র প্রেম। আর প্রসেনজিৎ’ই ছিলেন টলিউডের নেতৃত্বে। ঋতুপর্ণার অনেক নেতিবাচক দিক থাকা সত্ত্বেও তাকেই নায়িকার চরিত্রে নেওয়া হতো।’

এখানেই শেষ নয়, সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সিনেমাতেও কাজ না পাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন শ্রীলেখা। টলিউড ইন্ডাস্ট্রির আরও অনেক বিষয় নিয়েই মুখ খোলেন শ্রীলেখা মিত্র। তার কথায়, সুশান্তের মতো এমন মৃত্যুর ঘটনা আর যেন না হয়। এ কারণেই আমার এই কথাগুলো বলা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com