শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারো সাংবাদিকসহ করোনা আক্রান্তদের বাড়িতে উপহার পাঠালেন ওসি হারুনুর রশীদ

আবারো সাংবাদিকসহ করোনা আক্রান্তদের বাড়িতে উপহার পাঠালেন ওসি হারুনুর রশীদ

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ও থানা এলাকায় করোনা আক্রান্ত দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও দৈনিক একাত্তরের কথার দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক সালেহ আহমদসহ শ্রমজীবি ব্যক্তিদের বাড়ীতে মৌসুমী ফল পাঠিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

শুক্রবার(১৯ জুন)সকালে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর দিক নির্দেশনায় জয়কলস ইউনিয়নের বিট অফিসার ও দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই/ মোহাম্মদ মনিরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্সদের দিয়ে গণমাধ্যম কর্মী সালেহ আহমদ হৃদয়, উপজেলা নব নির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সে হোম আইসোলেশনে থাকা করোনায় আক্রান্ত শ্রমিক বণি আমিন খাঁন, আলমগীর হোসেন, মো: হেলাল আহমদ, মোঃ সবুজ আলী ও মোঃ মাইদুল ইসলামের কাছে পুষ্টিকর মৌসুমী ফল পাঠিয়েছেন।

কথা হলে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ও থানা এলাকাকে করোনামুক্ত করতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে জয়কলস, পূর্ব পাগলা ও পশ্চিম পাগলা ইউনিয়নকে লকডাউন ঘোষনা করা হয়েছে। লকডাউনে থাকা ব্যক্তিদের সর্বদা খোঁজ খবর নেওয়া হচ্ছে। ওসি বলেন, সকলকে সরকারের নিয়ম মেনে সামাজিক দুরত্ব ও নিজ নিজ নিরাপত্তা বজায় রেখে চলার অনুরোধ জানান। এছাড়া করোনার কোন লক্ষণ দেখা দিলে স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার অনুরোধ জন্য তিনি সকলকে অনুরোধ জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com