শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাবাজারে ভয়াবহ অগ্নিকান্ড; ক্ষয়ক্ষতি প্রায় ৮ লক্ষ টাকা

বাংলাবাজারে ভয়াবহ অগ্নিকান্ড; ক্ষয়ক্ষতি প্রায় ৮ লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদক : দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট (মিটার) থেকে সৃষ্ট অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে দোকানপাট, আসবাবপত্র ও মালামালসহ অন্তত ৮টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও দোকান মালিকরা।

১৫জুন সোমবার দিবাগত রাত সোয়া ১০ টার দিকে বাজারের পশ্চিমাংশে মসজিদ রোডস্থমসজিদের উত্তরের গলিতে ওই ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হয়। বাংলাবাজারব্যবসায়ী সমিতির সেক্রেটারী ডাঃ সালাহউদ্দিন আহমদ জানান, করোনা ভাইরাস সংক্রমণে প্রশাসনিক নির্দেশে বাজার লকডাউন করায় শুধুমাত্র ফার্মেসি ছাড়া বাকি সকল দোকানপাট বিকাল ৪টায় বন্ধকরে ব্যবসায়ীরা বাসাবাড়িতে চলে যান। সহসা রাতে বাজারে আগুন লাগার খবরপেয়ে ব্যবসায়ীসহ আশপাশ গ্রামের শত শতলোক দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে প্রাণপণচেষ্টা চালানোর ঘন্টা খানেক পর আগুননিয়ন্ত্রনে আসে। এতদিনেও দোয়ারাবাজারে অগ্নি নির্বাপনের কোনো ব্যবস্থা না থাকায় সুদূর ছাতক উপজেলা সদর থেকে সুরমা নদীর লাফার্জ ফেরি পার হয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছার আগেই মালামালসহ ৬টি দোকান ছারখার হয়ে যায়।

অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মীভূত ৪টি দোকানহচ্ছে- জাকির হোসেন ও ডাঃ নাসির আহমদের ফার্মেসি, মেসার্স আব্দুল জলিল বীজঘর ও বাঁশ-বেতের কুটির শিল্পজাত দ্রব্যের দোকান। এছাড়া আগুনে পুড়ে শফিকুল ইসলামের ফার্মেসি এবং মকবুল হোসেনের পোলট্রি ফার্মের আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। ১নং বাংলাবাজারইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম মাষ্টার উদ্দিন ও দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম সংঘটিত অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com