শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতক শহরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত

ছাতক শহরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত

ছাতক প্রতিনিধি:: 

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। বুধবার সকালে শহরের তাতিকোনা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে গুরুতর আহত লাভলু মিয়া, নিকসন আহমদ, শিমুল মিয়া, জলাল উদ্দিন, মাহফুজ বাবলু, ফয়সল আহমদ, আজিজুর রহমান, কুতুব আলী, কছির মিয়া, আঞ্জব আলী, আলিম উদ্দিন, মনসুর আলী, আইন উদ্দিনসহ ১৫জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, পৌরসভা তাতিকোনা এলাকার বাসিন্দা ও ছাতক পৌরসভার প্রতিষ্টাতা চেয়ারম্যান মজনু মিয়া ও ব্যবসায়ী শাহ আলমের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। মঙ্গলবার বিকেলে মজনু মিয়ার পক্ষের আতাই মিয়া এবং শাহ আলমের পক্ষের সুরুজ আলীর মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে বুধবার সকালে উভয় পক্ষের লোকজন ইট-পাঠকেল নিয়ে তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায়-দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়। সংঘর্ষের সময় বেশ কয়েকটি বসত-ঘর গ্যারেজ ভাংচার করা হয়েছে।

সংঘর্ষে আহত ১৫ জনকে সিলেটে ও অন্য আহতদের উপজেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া দেয়া হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় মুরব্বীদের নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com