শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাসপাতালে কামরান, উৎকন্ঠায় নেতা কর্মীরা, প্রার্থনায় আপ্লুত যোগাযোগ মাধ্যম

হাসপাতালে কামরান, উৎকন্ঠায় নেতা কর্মীরা, প্রার্থনায় আপ্লুত যোগাযোগ মাধ্যম

মেহেদী কাবুল ::

সিলেট সিটি করপোরেশন এর প্রথম মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহমদ কামরান করোনা চিকিৎসার জন্য নগরীর শামস উদ্দিন হাসপাতালে ভর্তি হয়েছেন।

গতকাল রাতে করোনা পজিটিভ সনাক্ত হওয়ার পর চিকিৎসকদের পরামর্শে আজ সকালে তিনি বাসা থেকে হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা এখন পর্যন্ত স্থিতিশীল থাকলেও হৃদরোগ, ডায়বেটিস সহ নানা জটিলতা রয়েছে বলে জানা গেছে।

এদিকে বদর উদ্দিন কামরানের করোনা সনাক্তের খবর মুহুর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মুহুর্মুহু ফোনে ভেসে আসতে থেকে উদ্বিগ্ন কন্ঠ। রাজনৈতিক সহকর্মী থেকে শুরু করে সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের বিশিষ্টজন খবর নিতে থাকেন কামরানের। রাত বাড়তে বাড়তে খবর ছড়িয়ে যায় প্রবাসেও। উৎকন্ঠা নিয়ে নানা মাধ্যমে খোঁজ নেন প্রবাসে অবস্থানরত কামরানের সুহৃদরা। একই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কামরানের সুস্থতা কামনা করে শত শত পোস্টে ছেঁয়ে যায় ডিজিটাল দুনিয়া। নানা শ্রেণি, পেশার শুভানুধ্যায়ীরা আবেগ আপ্লুত ভাষায়, কামরানের সাথে থাকা নিজেদের অতীতের বিভিন্ন সময়ের ছবি জুড়ে দিয়ে রোগ মুক্তি কামনা করেন নিজেদের মতো করে।

অন্যদিকে কামরানের স্ত্রী আসমা কামরানও করোনা আক্রান্ত হওয়ায় বিষন্নতা আর উদ্বেগে ছেয়ে গেছে পারিবারিক বলয়ও। তাঁর বাসস্থান ছড়ারপাড় এলাকাজুড়ে নেমে এসছে উৎকন্ঠার ছায়া।

এমন পরিস্থিতিতে পরম করুণাময় আল্লাহর নিকট সকলের দোয়া কামনা করছেন কামরান পরিবার। একই সাথে শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক সহকর্মীদের ভালোবাসা ও সহমর্মিতায় আপ্লুত কামরান পরিবার আপাতত টেলিফোন না করে সবার দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com