মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তামিমের মাঝে সাঈদ আনোয়ারকে খুঁজে পান রমিজ

তামিমের মাঝে সাঈদ আনোয়ারকে খুঁজে পান রমিজ

স্পোর্টস ডেস্কঃ  
পাকিস্তানের বাঁহাতি কিংবদন্তি ওপেনার সাঈদ আনোয়ারের সঙ্গে বাংলাদেশের টপ ব্যাটসম্যান তামিম ইকবালের তুলনা টানলেন দেশটির সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা।
তিনি মনে করেন, আনোয়ার-তামিমের ব্যাটিংয়ের ধাঁচ প্রায় একই ধরনের। এমনকি দুজনই সহজাত ব্যাটিং প্রতিভার অধিকারী।
পাকিস্তানের হয়ে ৫৫ টেস্টে প্রতিনিধিত্ব করেন আনোয়ার। ৪৫.৫২ গড়ে ১১ সেঞ্চুরি ও ২৫ ফিফটিতে করেন ৪০৫২ রান। আর ২৪৭ ওয়ানডে খেলে ৩৯.২১ গড়ে ২০ সেঞ্চুরি ও ৪৩ হাফসেঞ্চুরিতে ৮৮২৪ রান করেন তিনি।
নিজের ইউটিউব চ্যানেলে তামিমের উদ্দেশে রমিজ বলেন, তোমার ব্যাটিংয়ে আনোয়ারের স্টাইল আছে। তার মতোই ‘স্বভাবজাত ব্যাটসম্যান’ তুমি।
এ কথা শুনে মৃদু হেসে টাইগার ড্যাশিং ওপেনার বলেন, আমি মোটেও তা মনে করি না। কারণ অন্য পর্যায়ের ব্যাটসম্যান ছিলেন আনোয়ার।
পরক্ষণে তামিমকে ৫৫ বছর বয়সী পাক লিজেন্ড বলেন, ব্যাট করার সময় তুমি যেভাবে উইকেটের চারদিকে শট খেল, মাঠের বিভিন্ন প্রান্তে বল পাঠাও; সেটি আনোয়ারকে স্মরণ করিয়ে দেয়। তার সঙ্গে আমি অনেক ম্যাচ খেলেছি। সেও তোমার মতো ন্যাচারাল ব্যাটসম্যান ছিল। তোমার মধ্যেই তাকে খুঁজে পাই।
তামিম এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৬০ টেস্ট খেলেছেন। ৩৮.৬ গড়ে ৯ সেঞ্চুরি ও ২৭ হাফসেঞ্চুরিতে ক্রিকেটের অভিজাত সংস্করণে করেছেন ৪৪০৫ রান। আর ২০৭ আন্তর্জাতিক ওয়ানডে খেলেছেন তিনি। একদিনের ক্রিকেটে ৩৬.৭ গড়ে ১৩ সেঞ্চুরি ও ৪৭ হাফসেঞ্চুরিতে ৭২০২ রান সংগ্রহ করেছেন বাঁহাতি ব্যাটার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com