শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সোনামণিদের হাসিমুখ দেখার জন্যই অবিরাম পথচলা ইউএনও নাহিদা পারভীন

সোনামণিদের হাসিমুখ দেখার জন্যই অবিরাম পথচলা ইউএনও নাহিদা পারভীন

নাজমুল ইসলাম:: মহামারি করোনা ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের জৈন্তাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিস এর যৌথ উদ্যোগে উপজেলার সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০মে) সকাল ১১টায় চারিকাটা ইউনিয়ন এর ভিত্রিখেল আশ্রয়ণ এর অসহায় দরিদ্র পরিবারের প্রতিজনকে চিনি, সেমাই ,দুধ প্রভৃতি বিতরণ করা হয়। বিকেলে রাংপানি আশ্রয়নে ঈদের সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও দরবস্ত রাস্তার পাশে এবং ঘিলাতৈল এর বেদে সম্প্রদায়ের মধ্যে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। তাই কর্মহীন হয়ে পড়েছে খেটে-খাওয়া দিনমজুর এসব মানুষগুলো। কর্মহীন মানুষের মাঝে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চেষ্টা করে যাচ্ছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন জৈন্তাপুরের গণমানুষের পাশে সবসময় থাকতে চান। আর এরই ধারাবাহিকতায় ঈদুল ফিতর উপলক্ষে এ আয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ কে আজাদ ভূইয়া।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন বলেন, “সকলকে করোনায় আতংকিত না হয়ে সতর্কতা ও সাহসের সাথে এই বৈশ্বিক মহামারি মোকাবেলা করার আহবান জানান। সামাজিক দূরত্ব বজায় রাখা, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসা এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য সকলের অনুরোধ জানান। ঈদের আনন্দ ভাগ করে নিতেই এ ক্ষুদ্র আয়োজন। আর এ ঈদ সামগ্রী পাওয়ার পর ছোট সোনামণিদের হাসিমুখ দেখার জন্যই আমাদের অবিরাম পথচলা”

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com