শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভয়ংকর করোনায় জেলা প্রশাসকের দেয়া পিপিই পেলেন সিলেটের গণমাধ্যমকর্মীরা

ভয়ংকর করোনায় জেলা প্রশাসকের দেয়া পিপিই পেলেন সিলেটের গণমাধ্যমকর্মীরা

স্টাফ রিপোর্টার ::

স্বরণকালের সবচেয়ে ভয়ংকর করোনা সংকটকালীন সময়ে দায়িত্ব পালন করা সিলেট অনলাইন প্রেসক্লাব সদস্যদের জেলা প্রশাসনের পক্ষ থেকে পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে সিলেট প্রশাসকের কার্যালয় থেকে
জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম উদ্দিন পিপিই গুলো ক্লাবের সহ সভাপতি মো: গোলজার আহমদ ও সহ সাধারণ সম্পাদক মো তাওহীদুল ইসলাম’র হাতে তুলে দেন।

পরবর্তিতে আজ বুধবার সিলেট অনলাইন প্রেসক্লাবের আওতাভুক্ত অনলাইন গণমাধ্যমকর্মীদের মাঝে ৫০টি পিপিই হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, ‘ করোনা বিস্তারে সম্প্রতি মহামান্য হাইকোর্ট সাংবাদিকদের সুরক্ষার ব্যাপারে জেলা প্রশাসনকে একটি নির্দেশনা প্রদান করেন। এই নির্দেশনা অনুযায়ী সিলেট অনলাইন প্রেসক্লাব সদস্যদের জন্য সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে এসব পিপিই প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়।
এদিকে,লকডাউনের ফলে অনলাইন প্রেসক্লাবের অফিস বন্ধ থাকায় ক্লাবের কোষাধ্যক্ষ মেহেদী কাবুলের জিন্দাবাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠান গ্রাফিক্স ওয়ার্ল্ড থেকে পিপিই গ্রহণ করেন সদস্যরা।

এসময় সিলেট অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মেহেদি কাবুল,সিলেটের জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে বলেন, পেশাগত দায়িত্ব পালনে নিরাপত্তা নিশ্চিতে সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্যদের জন্য পিপিই প্রদান করেছেন সিলেটের জেলা প্রশাসক এম.কাজী এমদাদুল ইসলাম ।

ভয়ংকর করোনায় ‘প্রশাসন, গণমাধ্যম ও স্বাস্থ্যসেবায় নিয়োজিত সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা সংকট কাটিয়ে ওঠা সম্ভব।’ এই জন্য তিনি সংশ্লিষ্টদের যার যার অবস্থান থেকে দায়িত্বশীল ভুমিকা পালনের আহবান জানান।

উল্লেখ্য: সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা প্রেসক্লাবের পর অনলাইন প্রেসক্লাবেও জেলা প্রশাসক পিপিই প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com