বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে ইনাতনগর এলাকার প্রবাসীদের অর্থায়ণে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

জগন্নাথপুরে ইনাতনগর এলাকার প্রবাসীদের অর্থায়ণে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি:: যুক্তরাজ্যে অবস্থানরত সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের ইনাতনগর এলাকার রেমিটেন্স যোদ্ধাদের অর্থায়ণে উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) দুপুরে মহামারি করোনায় গৃহবন্দী ইনাতনগর এলাকার ২ শতাধিক পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়।

ইনাতনগর জামে মসজিদ প্রাঙ্গণ থেকে বিতরণ কার্যক্রম শুরু হয়ে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ গৃহবন্দীদের ঘরে পৌঁছে দেওয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন এলাকার প্রবিণ মুরব্বি ও আওয়ামী লীগ নেতা হাজী আলা মিয়া, রাজা মিয়া, আ স ম আবু তাহিদ, এটিএম তাজুদ আলী, ইনাতনগর জামে মসজিদের মোতাওয়াল্লি ও সাবেক কমিশনার আকিক মিয়া, সাবেক ইউপি সদস্য আখলুছ মিয়া, হাসিম উল্লাহ, সৈয়দ ছৈয়ফুল ইসলাম, আদর্শ সমাজ কল্যাণ সংস্থার সদস্য আব্দুর রকিব, মল্লিক জুনেদ আহমদ, সাংবাদিক জাকারিয়া আহমদ, ইসরাত আলী, আলমগীর মিয়া, জাহাঙ্গির আলম, বাবুল মিয়া, আব্দুল মুত্তালিব, আব্দুল ওয়াহাব, কামরান আহমদ, ময়নুল ইসলাম, আদনান আহমদ, নিজাম রনি, আবু তাহের, সাঈদ আহমদ প্রমুখ।

প্রতি পরিবারের জন্য উপহার হিসেবে ছিল ১০ কেজি চাল, ২ কেজি পেঁয়াজ, ২ লিটার সয়াবিন, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম খেঁজুর ও নগদ ৬০০টাকা।

আদর্শ সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে এলাকার রেমিটেন্স যোদ্ধাদের ধন্যবাদ জ্ঞাপন করে তাদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com