শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে গর্ভবতী ও দুঃস্থ নারীদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ

ছাতকে গর্ভবতী ও দুঃস্থ নারীদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জের ছাতকে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে গর্ভবতী ও প্রসূতি মা, পি-সিএসবিএ, হাসপাতালের আউটসোর্সিং কর্মী এবং দুঃস্থ নারীদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশে করোনা ভাইরাস পরিস্থিতির করনে অসহায় হয়ে পড়া এসব শ্রেণি-পেশার ৬১ জনের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (২৭ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন থেকে এসব পুষ্টি সমৃদ্ধ খাদ্যসামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মোহাম্মদ গোলাম কবির।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. রাজীব চক্রবর্ত্তী, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসনে খান, কেয়ার বাংলাদেশ, কালেক্টিভ ইমপেক্ট ফর নিউট্রিশন ইনিসিয়েটিভের টেকনিক্যাল অফিসার আব্দুস শুকুর, সূর্য্যরে হাসি ক্লিনিকের পরিচালক স্বপ্না বেগম, ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল আলিম, অর্থ সম্পাদক বিজয় রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

পুষ্টি উন্নয়নের বুনিয়াদ এবং খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন-এ শ্লোগানকে সামনে রেখে কেয়ার বাংলাদেশ কালেক্টিভ ইমপেক্ট ফর নিউট্রিশন ইনিসিয়েটিভের কারিগরী সহায়তা ও জাতীয় পুষ্টি পরিষদ কার্যালয়, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আর্থিক সহযোগিতায় পুষ্টিসমৃদ্ধ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com