শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আল্লামা শফীর শারীরিক অবস্থা স্থিতিশীল

আল্লামা শফীর শারীরিক অবস্থা স্থিতিশীল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিআতুল দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী সুস্থ ও স্বাভাবিক অবস্থায় রয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া তার মৃত্যুর খবর সঠিক নয়।
সোমবার সন্ধ্যায় হেফাজত আমিরের ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী বিষয়টির সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে বলেন, আল্লামা আহমদ শফীর শারীরিক অবস্থার উন্নতির দিকে। তিনি স্বাভাবিক রয়েছেন।
মাওলানা আনাস মাদানী যুগান্তরকে আরও বলেন, আল্লামা আহমদ শফীর অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসকরা আমাদের জানিয়েছেন, তার অবস্থা আগের চেয়ে ভালো। তিনি আগের চাইতে এখন অনকেটা সুস্থতা অনুভব করছেন। অথচ একটি কুচক্রী মহল হেফাজত আমীরকে নিয়ে গুজব ছড়াচ্ছে, এটা খুবই দুঃখজনক।
প্রসঙ্গত, বমি, মাথাব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যায় নিয়ে আল্লামা আহমদ শফী চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।
শনিবার (১১ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরী’র তত্ত্বাবধানে রয়েছেন। বর্তমানে তিনি আগের চেয়ে অনেকটা সুস্থতা অনুভব করছেন।
চিকিৎসকের বরাত দিয়ে মাওলানা আনাস মাদানী জানান, এখন স্যালাইন চলছে, রাইস টিউব দিয়ে খাবার দেয়া হচ্ছে। তিনি এখন স্বাভাবিক আছেন এবং তার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। আল্লামা শফীর শারীরিক সুস্থতায় জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।
প্রায় ১০৩ বছরের অধিক বয়সী আল্লামা আহমদ শফী চলতি বছরে আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্টে এবং হজমজনিত সমস্যায় ভুগছিলেন।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com