বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আবারো করোনা মোকাবেলায় ওসি হারুনের ভিডিও বার্তা

আবারো করোনা মোকাবেলায় ওসি হারুনের ভিডিও বার্তা

স্টাফ রিপোর্টারঃ  করোনা ভাইরাস সংক্রমন রুখতে আবারো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও বার্তা দিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী। দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ফেইজে দেয়া ভিডিও বার্তাটি হুবহু তুলে ধরা হল ; সম্মানীত শান্তিগঞ্জবাসী। আপনারা ভাল আছেন তো। আপনারা ঘরে থাকলেই আমরা ভাল থাকবো। আমরা রাস্তায় আছি। আপনারা ঘরে থাকুন। গত দিনের ধারাবাহিকতায় আজকেও লাইভে আসলাম আপনাদেরকে গুরুত্বপূর্ণ কিছু তথ্য, উপদেশ, ভাল থাকার পরামর্শ প্রদান করার জন্য।

আপনারা জানেন করোনা ভাইরাস সম্পর্কে। এ বিষয়ে আপনারা অবগত আছেন। কি ভয়াবহতা রূপধারণ করেছে বিশ্বে করোনা ভাইরাস। করোনা ভাইরাসের আক্রমন দিন দিন বেড়েই চলেছে। ইতিমধ্যে ২০৮টি দেশ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং ১৮ লক্ষের অধিক মানুষ আক্রান্ত হয়েছে। ১ লক্ষ ১৪ হাজার লোক ইতিমধ্যে মৃত্যুবরণ করছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বাংলাদেশে গত ২৪ ঘন্টায় হিসাব অনুযায়ী আক্রান্ত হয়েছে ১৮২ জন এবং মৃত্যুবরণ করেছে ৫ জন। সর্ব মোট বাংলাদেশ মোট আক্রান্ত ৮০৩ জন লোক। ৩৯ জন লোক মৃত্যুবরণ করছে। তারপরও কি আমরা সতর্ক হবো না।

প্রিয় উপজেলাবাসী। আপনারা আমাদের কথা শুনুন। আপনাদেরকে বলা হচ্ছে ঘর থেকে বের হবেন না। তারপরও আপনারা ঘর থেকে বের হচ্ছেন। দোকানপাঠ বন্ধ করে দেওয়া হয়েছে। তারপরও কিছু কিছু জায়গায় দেখা যাচ্ছে যে, দোকান পাঠ খোলা রেখেছেন। চায়ের স্টল গুলো খোলা রেখেছেন। চায়ের স্টল গুলোতে আড্ডা জমাচ্ছেন। এগুলো কিন্তু শুভ লক্ষণ নয়। আমরা বার বার বলছি আমরা কিন্তু এখন থেকে কঠোর থেকে আরো কঠোরতম দিকে এগোচ্ছি। এখন আমরা আরো কঠোর অবস্থানে যাবো। যাতে করে আপনাদের সুনামগঞ্জবাসী মানুষের জান মাল নিরাপত্তা দিতে আমাদের উপর যে অর্পিত দায়িত্ব দেয়া হয়েছে এজন্য আমরা আরো কঠোর হবো। পরবর্তীতে আমাদেরকে কোনরূপ দোষারোপ করতে পারবে না।

আমরা বার বার বলে যাচ্ছি, আপনারা কিন্তু শুনছেন না। আপনাদের থানা এলাকায় ৮টি ইউনিয়ন রয়েছে। চিকারকন্দি, আক্তাপাড়া, নোয়াখালী, পাথারিয়া, গণিগঞ্জ বাজার, শান্তিগঞ্জ, ডুংরিয়া,বীরগাঁও বাজার, পাগলা বাজার সহ অনেক জায়গায় বলা হচ্ছে। কিছু কিছু মানুষ শুনছেন। কিছু কিছু মানুষ শুনছেন না। আমরা তাদের জন্য ভয়ে আছি। কারণ একজন রোগী যদি করোনা ভাইরাসে সংক্রমিত হয় বাকী সবাই কিন্তু আমরা এর শিকারে পরিনত হবো। তাই আসুন নিজের স্বার্থে, পরিবারের স্বার্থে, পাড়া প্রতিবেশীর স্বার্থে আমরা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করে করোনা ভাইরাস মোকাবেলায় জয়ী হই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com