বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তাহিরপুরে দরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে চাল বিতরণ করলেন আ.লীগ নেতা ইউনুছ

তাহিরপুরে দরিদ্র ও কর্মহীন মানুষের মধ্যে চাল বিতরণ করলেন আ.লীগ নেতা ইউনুছ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ তাহিরপুরে করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সঙ্কটকালীন সময়ে দরিদ্র,  অতি দরিদ্র, কর্মহীন,দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের ১১ শ’  পরিবারের মধ্যে দূরত্ব বজায় রেখে চাল বিতরণ করেছেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও কয়লা ব্যবসায়ী এম. এ ইউনুছ আলী।
রবিবার সকালে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের সাধেরখলা, হলহলিয়া, মাটিকাটা, হাপানিয়া, লেদারবন্ধ, বিন্ধারবন্ধ ও পুরানখালাশ গ্রামের ১১ শ’  পরিবারের মধ্যে প্রতি পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিন বড়দল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. সিদ্দিক মিয়া, ট্যাকেরঘাট পুলিশ ফাড়িঁর ইনচার্জ এএসআই আবু মোছা, আওয়ামীলীগ নেতা আছমত আলী, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন, ৪নং ওয়ার্ড সদস্য আব্দুরুপ মেম্বার, আব্দুল হান্নান মুন্সী, বড়দল দক্ষিন ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাসুক মিয়া, ব্যবসায়ী বুরহান উদ্দিন, জব্বার মিয়া, ইসমাইল মিয়া প্রমুখ।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও কয়লা ব্যবসায়ী এম.এ ইউনুছ আলী জানান, দেশের এই সঙ্কটময় সময়ে এলাকার অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসা উচিত। তিনি বলেন, আমার সাধ্যমত দক্ষিণ বড়দল ইউনিয়নের ১হাজার পরিবারের মধে সামান্য কিছু চাল বিতরণ করেছি, পর্যায়ক্রমে এ ইউনিয়নের অসায়দের মধ্যে আরও কিছু খাদ্যসামগ্রী বিতরণ করার চেষ্টা করবো।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com